Friday, April 13, 2012

সে কে ছিল?? [ Ghost Stories - 03 ]


আমি যখন ছোট তখনকার ঘটনা। একদিন রাতে আমার আব্বুর সাথে আমার আম্মুর কি যেন নিয়ে ঝগরা হয়। এবং আমার আম্মু কিছুক্ষন পরে কেদে কেদে বলে যে আমি তোমার বাড়ি থাকবো না। আমি আমার বাপের বাড়ি চলে যাব। এই বলে আমার সব কিছু গুছিয়ে নিয়ে ঘর থেকে বের হয়েযায়। তখন আনুমানিক রাত ১১.৪৫ এরকম। তখন আমার আব্বু রাগে কিছু না বলে ঘরে এসে ছিটকানি দিয়ে ঘুমিয়ে পরে। একটু পরে আমার যখন ঘুম আসছিলো না তখন আমি আমার আব্বুর কাছে যেয়ে শুই। কিছুক্ষন পরে হটাত্‍ বাহির আম্মুর ডাক। আমার আম্মু আমাকে ডেকে ডেকে দরজা খুলতেবলতেছে। তখন আমার আব্বু নিজেই যেয়ে গেট খুলে দিয়ে আসে এবং আম্মুকে বলে ফিরে আসলে কেন? যাও তোমার বাপের বাড়ি যাও। তখন আম্মু কিছু বলে না চুপ করে ঘরে চলে আসে। এখানে বলে রাখা ভালো যে তখন বিদ্যুত্‍ ছিল না। ঘরে টিপ টিপ করে মোম বাতি জ্বলতেছি। তখন আম্মু ঘরে আসলো। তারপর আমি আব্বু আম্মু একসাথে ঘুমাই। এবং একটু পরে আমি অনূভব করলাম কিসের যেন গন্ধ নাকে আসতেছে। তারপর আমি আব্বুকে চুপি চুপি বললাম এই কথা। তখন আব্বু বললো চুপ করে থাকো। এরকম যাওয়ার পরে আমারআব্বুর মোবাইলে কল আসলো এবংআমার আব্বু ফোন ধরে বললো হ্যালো। তখন আমার নানা ফোনেবলতেছে সানির আম্মুর সাথে কি হয়েছে? সানির আম্মু এখানে বসে কান্না করতেছে। তখন আমার আব্বু থ মেরে গেলোএবং আমাকে চিমটি কাটলো। আমি তখন একটু উহ করে উঠলাম। তখনআব্বু বললো কিরে বাথরুমে যাবি? এই বলে আমাকে নিয়ে ঘরথেকে বেরিয়ে যায় এবং ঘর থেকে যাওয়ার সময় আব্বুকে বার বলতেছিলো আমার আম্মুর রুপে যে ছিল। সানি একাই বাথরুমে যাক তুমি থাকো তখন আমার আব্বু বলে তুমি থাকো আমি যাই নয়তো সানি ভয় পাবে।এই বলে আমাকে নিয়ে ঘর থেকে বেরিয়ে যায় আব্বু। তারপর পাশের বাড়িতে যেয়ে সেই রাতটি কাটাই। এবং সকালে এসেদেখি ঘর একদম নোংরা হয়ে আছে। আর দেয়ালে শুধু আঁচড়ের দাগ।

No comments:

Post a Comment