Wednesday, May 29, 2013

নারীকে আকৃষ্ট করার ২১টি টিপস [21 Tips to attract girls]


নারীকে আকৃষ্ট করার ২১টি টিপস



পুরুষের নারীর প্রতি আকর্ষণ থাকবে, নারীরও পুরুষের প্রতি আকর্ষণ থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু নারীরা বরারারই নিজেদের চাহিদাকে রহস্যময় করে রাখতে পছন্দ করে। তাহলে একজন নারীর কাছে একজন পুরুষ কিভাবে নিজেকে আকর্ষণীয় ভাবে মেলে ধরবে? হ্যাঁ, আপনাকে নারীর মনোজগত সম্পর্কে হালকা ধারনা রাখতে হবে। অর্থাৎ নারীর ভালোলাগা, মন্দ লাগা নিয়ে আপনাকে সচেতন থাকতে হবে। তাহলে আসুন জেনে নিই নারীকে আকর্ষণের ২১ উপায়।

Here both the Bangla && English form been given, first the English then Bangla.
Keep reading ! I wish they be helpful to you as well.

[this writing is a compilation of many]

1. Keep yourself neat and clean, wear matched and modest attire.

2. Keep your eyes to her when talking. This reflects confidence, Girls love confident guys.

3. Praise her occasionally. Like, you can tell her that she looks nice in her red hat, sarees, coats whatever, say it.

4. Be a good listener. Girls loves to talk and also hear. They love to hear and be heard. So listen carefully and keep those in mind. Don't forget.

5. Uphold her good aspects before her. Praise her. Notice her. If something with her you dont like, then modestly tell her. Don't be impatient and rude. Get her the feeling that, she is the best if she corrects her a little bit. Damn she'll do those. Just love her with your eyes open!

6. Give attention to her favorite and non-favorite, even stressful things – everything of her. If something gets a perfect match you with, tell her often that.

7. Be social. Meet her friends and family occasionally. Keep communication with them. Evaluate her friends. Never tell bad things in the bad manner of her friends. Always there exists a third way out !

8. Be a bit her caring boy !



9. Keep your phone aside when you are with her.

10. Help her out ! Girls like generous boys always !

11. Go to jim. Fitness centre. Girls like boys with fit body. You don't need to a muscle man, but a fit one.

12. Have a nice haircut. Keep your nails small. Shave regularly.

13. Have a idea of your body. Keep it clean. Make sure no odor is coming out of that. You can use body spray !

14. Give a lively smile. Practice that in front of the mirror. A nice lively smile will cost you nothing but buy a lots of stuffs in you life. As well as in career !!!

15. Have a nice walking style. Its necessary for good impression. Observe the one with good walking style and practice.

16. Make sure your standing style is confident and nice. If not make that happen.

17. Talk in a nice bold, man voice. Girls love that. Try that out. Don't talk in the voice of Rjs.








18. Never be weak in front of them. They don't like weak man !

19. Don't waste time in vain works. Read more and more books. That will make your intelligent sharp. Girls like intelligent boys.

20. Never be chaotic and undisciplined before them. They don't like this.

21. Keep a consistent behavior. Maintaining this will give them a surety. Otherwise they will be confused. That will give them pain.

এক. সবসময় পরিচ্ছন্ন থাকার চেষ্টা করুন,পরিপাটি থাকুন। যেই পোষাকই পড়ুন না কেন তা যেন সুন্দর এবং আপনার সাথে মানান সই হয়।

দুই. নিজের আত্মবিশ্বাস প্রমানের জন্য সব সময় নারীর চোখের দিকে তাকিয়ে কথা বলুন। নারীরা আত্মবিশ্বাসী ছেলেদের পছন্দ করে। ভুলেও দেহের দিকে তাকাবেন না। এতে আপনার প্রতি তার বাজে ধারনা হতে পারে।
তিন. প্রশংশা করুন। যেমন, ‘নীল শাড়ীতে তোমাকে শমরেশের মাধবীলতার মত লাগে’।

চার. তার মতামতের গুরুত্ব দিন। সে কথা বলার সময় তাকে সময় দিন,চুপ করে শুনুন। সর্বোপরি একজন ভালো শ্রোতা হোন। একজন ভালো শ্রোতাকে শুধু নারীরা নয় সবাই পছন্দ করে।

পাঁচ. তার ভালো দিকগুলো তুলে ধরুন। যেমন তোমাকে হাসিখুশি মনে হয়। তোমার সব কাজই ভাল হয়। তুমি অনেক পজিটিভ ইত্যাদি। তার কোন একটা দিক ভালো না লাগলে ভদ্রভাবে তাকে বুঝান। তাকে বলুন এটুকু ঠিক করে নিলে সেই পৃথিবীর সেরা।

ছয়. তার ভালোলাগা, মন্দলাগা, প্রিয়, অপ্রিয় সব জেনে নিন। আপনার পছন্দের সাথে মিলে যায় এমন বিষয়গুলোকে বারবার আলোচনায় টেনে আনুন। মাঝে মাঝে তার পছন্দের কিছু করে তাকে সারপ্রাইস দিতে পারেন। নারীরা সারপ্রাইস পেতে পছন্দ করে।

সাত. মনে রাখবেন, মেয়েরা সামাজিক ও মিশুকদের প্রতি আকৃষ্ট হয়। তার বন্ধুদের মূল্যায়ন করুন। তার সামনে তার বন্ধুদের নিয়ে বাজে মন্তব্য করবেন না। এতে আপনার প্রতি তার বিরূপ ধারনা হতে পারে। তার আত্মীর,বন্ধু বান্ধবদের সাথে যোগাযোগ রক্ষা করুন।

আট. তার প্রতি যত্নশীল হোন। কোথাও প্রবেশের সময় আগে গিয়ে দরজা খুলে তাকে স্বাগতম জানান। এ বিষয়টি নারীদের ভীষণ প্রিয়।

নয়. আপনার কাছে তার গুরুত্ব বোঝান। একসঙ্গে থাকাবস্থায় ফোন পরিহার করার চেষ্টা করুন। ফোনে কথা বলার সময় বোঝাতে চেষ্টা করুন আপনি তার প্রতি মনোযোগী। তার প্রতি আপনার পূর্ণ আকর্ষণ রয়েছে।

দশ. তাকে সহায়তা করুন। মেয়েরা সব সময় সহযোগীদের প্রতি আকৃষ্ট হয়। যেমন কোট পরিধানে হাত বাড়িয়ে দিন।
এগারো. নিয়মিত জিমে যাওয়ার চেষ্টা করুন। জিমে গিয়ে হার্ডকোর বডিবিলডার হওয়ার দরকার নেই। মোটামোটি স্লিম ফিগার এবং সুন্দর বডিসেপ হলেই মেয়েরা আপনাকে পছন্দ করবে।

বার. সুন্দর হেয়ারকাট এবং নখ ছোটরাখার চেষ্টা করুন। নিয়মিত সেভ করুন।

তের. আপনার শরীর থেকে যেন কোন দুর্গন্ধ না বের হয়, সেদিকে খেয়াল রাখুন। নিয়মিত গোসল করুন। বডিস্প্রে ব্যবহার করার চেষ্টা করুন।

চৌদ্দ. সুন্দর হাসি দেওয়ার চেষ্টা করুন। এজন্য নিয়মিত আয়নায় প্র্যাকটিস করতে পারেন। খুব বেশী মুখ হা করে হাসবেন না ।


পনের. আপনার হাটার স্টাইল আকর্ষণীয় করার চেষ্টা করুন। বিভিন্ন মুভি দেখে হাটার স্টাইল প্র্যাকটিস করতে পারেন।

ষোল. আপনার দাঁড়ানোর ভঙ্গি যেন আত্মবিশ্বাসী হয় সেদিকে খেয়াল রাখুন। দাঁড়ানোর ভঙ্গি আকর্ষণীয় না হলে মেয়েদের কাছে গ্রহন যোগ্যতা হারানোর সম্ভাবনা আছে।

সতের. কণ্ঠস্বর আকর্ষণীয় করার চেষ্টা করুন। ভারী এবং পুরুষালী কণ্ঠে কথা বলার অভ্যাস করুন। কখনো রেডিও জকিদের স্টাইলে কথা বলার চেষ্টা করবেন না।

আঠারো. মেয়েদের সামনে কখনো মানসিকভাবে দুর্বল হবেন না। মানসিকভাবে দুর্বল ছেলেদের মেয়েরা পছন্দ করে না।

উনিশ. খারাপ কাজে সময় নষ্ট না করে, বেশী করে বই পড়ুন। এতে আপনার বুদ্ধি বা ইন্টেলিজেন্স বাড়বে। বুদ্ধিমান ছেলদের মেয়েরা খুব পছন্দ করে।

বিশ. কখনো মেয়েদের সামনে উশৃঙ্খল হবেন না। উশৃঙ্খল ছেলেদের মেয়েরা ভালো চোখে দেখে না।

একুশ. মেয়দের সাথে সবসময় একই রকম ব্যবহার করুন। কখনো এমন ব্যবহার করবেন না, যেন আপনি অন্য এক মানুষ বা আপনাকে বুঝতে মেয়দের খুব কষ্ট হয়।


নারীর সেবায় উদার হোন।
All the best for you .