Wednesday, February 25, 2015

জানুন মেয়ে পটানোর নিয়ম (Love tips girl)

 বিভিন্ন অনুষ্ঠান বা বিয়েতে কোনো অপরিচিত মেয়েকে আপনার পছন্দ হয়েছে?
মেয়েটিকে আপনার ভাললাগার কথা বলতে চান?
মনে রাখবেন, কোনো মেয়েকে আপনি এভাবে হঠাত্‍ প্রেমের প্রস্তাব দিলে সে কখনোই রাজি হবেনা।
যদি তার সিট খালিও থাকে। তাহলে এখন আপনি কি করবেন?
আমরা যারা বিভিন্ন মেয়েকে প্রপোজ করেছি, তারা জানি যে অধিকাংশ মেয়েরাই বিভিন্ন ধরনের মিথ্যা কথা বলে যেমন: আমি বিবাহিত, আমি এংগেজড, আমার বয়ফ্রেন্ড আছে ইত্যাদি ইত্যাদি। কিন্তু আপনি চাইলে খুব সহজেই তার কাছ থেকে সঠিক তথ্য গুলো বের করতে পারবেন।
সেক্ষেত্রে আপনাকে একটু কৌশলী হতে হবে। প্রথমে আপনার পরিচিত ফ্রেন্ডদের কাছ থেকে মেয়েটির সমন্ধে মোটামুটি ভাবে জেনে নিন। তারপর সুযোগ বুজে কোনো নিরিবিলি জায়গায় তাকে ডাকবেন। তার সাথে আপনার কথোপকথন হবে অনেকটা এরকম:
এই যে মিস, আপনার সাথে আমার একটু কথা আছে। দয়া করে একটু শুনুন। এই বলে তাকে একটু সাইডে নিয়ে গিয়ে বলবেন, মিস এই জীবনে অনেক মেয়েকে দেখেছি, আপনার মতো কাউকেই এত ভাল লাগেনি। সৃষ্টিকর্তা আপনাকে এত সুন্দর করে তৈরি করেছেন যে, আমি কখনোই আপনাকে ভুলতে পারবোনা, এই ভেবে আমার ভাললাগার কথা আমি আপনাকে জানানোর সিদ্ধান্ত নেই। কিন্তু যখন জানতে পারলাম যে আপনি বিবাহিত তখন আমি ভীষন লজ্জিত হলাম। আমাকে আপনি মাফ করবেন। আসলে আমি বুঝতে পারিনি যে আপনি বিবাহিত।
এবার দেখুন মেয়েটি কিভাবে প্রতিবাদ করে উঠে।
যদি মেয়েটি বিবাহিত না হয়ে থাকে তাহলে সে বলে ঊঠবে, আমি বিবাহিত এ কথা আপনাকে কে বলেছে? আমার এখন ও বিয়ে হয়নি
এবার দেখলেনতো কিভাবে মেয়েটির মুখে সঠিক কথা বের হয়ে গেল।

আর মেয়েটির বিয়ে হয়নি মানে আপনার এখন ও সুযোগ আছে। তো এবার আপনার পালা হয়ে যাক!
জোস  না?

No comments:

Post a Comment