Tuesday, December 13, 2011

Collection of Stories - 02

আমি আজ দীর্ঘ সাত বছর পর আমার এক মাত্র বান্ধবী কে অনেক মিস করছি । সে আমার অনেক ভাল একজন বন্ধু ছিল । আমরা দুজন দুজন কে সব কিছু সেয়ার করতাম । সুখ দুঃখ তে পাশাপাশি থাকতাম । আমরা তখন এইচ এস সি পরীহ্মার্থী । ও অংকে আর আমি ইংরেজীতে অনেক কাচাঁ ছিলাম । তাই আমিওকে অংকে সাহায্য করতাম আর ও আমাকে ইংরেজীতে সাহায্য করত । কিন্তু আমি ওকে মনে মনে অনেক পছন্দ করতাম । জীবনের প্রথম  ভাললাগা ।
দীর্ঘ এক মাস পর আমার মনের কথা ওকে খুলে বললাম , কিন্তু ঐ বলাটাই আমার জীবনের সবচাইতে বড় ভুল ছিল । ও অনেক কষ্ট পেয়েছিল তাই আজ পর্যন্ত ও আমার সাথে রাগকরে আছে । কিন্তু আমি ওকে কখনোই কষ্ট দিতে চাই নি , কারণ আমার ভালবাসার মাঝে ছিল অনেক শ্রদ্ধা , যে শ্রদ্ধা আজো তাকে মনে করিয়ে দেয় । 
------ ও হয়তো আজ সুখে আছে , আমাকে ও ভুলে গেছে [ :( ] , কিন্তু দীর্ঘ সাত বছর পরো আমি তাকে ভুলতে পারি নি , তাকে যতোটুকু কষ্ট দিয়েছিলাম সেই কষ্ট আজ আমি বয়ে বেরাচ্ছি । ও এখন অস্ট্রোলিয়াতে ওর স্বামীর সাথে খুব সুখেই আছে , আমিও চাই ও অনেক সুখে থাকুক । ও আজ অনেক দুরে , হয়তো দেখা হবে না কখন ও । তবে সত্যি যদি জানতাম ভালবাসার কথা জানালে এত ভাল একজন বন্ধুকে হারাতে হবে তবে কখনোই তোমাকে বলতাম না আমি তোমাকে ভালবাসি । আজ তোমাকে অনেক বেশি মনে পরছে, এখন ও তোমায় অনেক ভালবাসি অনেক শ্রদ্ধা করি আমার প্রখম ও শেষ বান্ধবী হিসেবে । আমি জানি তুমি আজোআমায় হ্মমা করোনি , যদি করতে আমাকে একবার হলেও মনে করতে । সৃষ্টিকর্তা তোমার কাছে একটিই আবদার যেনো ওর সাথে মৃত্যুর আগে একবার দেখা হয় আর সেইদিন যেনো আমি ওর হ্মমা টা নিতে পারি ।
 
  গল্পটি নেয়া : https://www.facebook.com/Golpo143
Written by :  Empty Cartridge

No comments:

Post a Comment