Tuesday, December 13, 2011

Collection of Stories - 05

রাতের খালি রাস্তায় দ্রুত গতিতে মোটর সাইকেল চালাচ্ছে নিরব। পেছনে বসা অনিমা। তারা ভাল বন্ধু এবং একে অপরকে অনেক ভালবাসে কিন্তু একথাটা কেউ কাউকে বলেনি কখনো।

অনিমা- একটু আস্তে চালাবে? আমার ভয় করছে।

নিরব- না । আমার খুব ভাল লাগছে।

অনিমা- প্লীস । এটা খুবই বিপদজনক।

নিরব- ঠিক আছে। আগে বল তুমি আমাকে ভালবাস?

অনিমা- আচ্ছা আমি তোমাকে ভালবাসি।
এখন একটু আস্তে চালাও।

নিরব- এখন আমাকে একটু জড়িয়ে ধরো।
অনিমা নিরবকে জড়িয়ে ধরলো।

অনিমা- এখন আস্তে চালাও।

নিরব- তুমি আমার হেলমেট খুলে নিজে পড়।
এটা পড়ে আমি বাইক চালাতে সাছন্দ্য বোধ করিনা। এটা একটা বিরক্তি কর জিনিস।

পরের দিন ।

আজকের পত্রিকার প্রথম পাতায় ছাপা একটি ঘটনা। একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিল্ডিংয়ের সাথে ধাক্কা খেয়ে বিদস্ত হয়েছে। জানা গেছে মোটর সাইকেলের ব্রেক এর তার ছিড়ে গিয়েছিল। যাত্রীদের দুজনের একজন সাথেসাথেই মারা যায়, অপর জন মারাত্তক আহত হয়ে হাসপাতালে আছে। ছেলেটা বুঝতে পারে যে বাইকের ব্রেক কাজ করছে না, কিন্তু মেয়েটিকে কিছু বুঝতে দেয়নি। সে জানত যে এতে করে অনিমা আরও ঘাবড়ে যাবে। শেষ মূহুর্তে ছেলেটি মেয়েটাকে বলেছিল আমি তোমাকে ভালবাসি এবং তার কাছ থেকে ভালবাসার উপহার সরুপ শেষ মুহূর্তের জন্য একটু আদর জড়ানো  ভালবাসা নিয়েছিল।


[একেই বলে সত্যিকারের ভালোবাসা]
 
গল্পটি নেয়া :  https://www.facebook.com/Golpo143

No comments:

Post a Comment