Tuesday, December 13, 2011

Collection of Stories - 04

সত্য ঘটনাঃ  { A true FACT }

আমাদের বাসা আর মিষ্টিদের বাসা যেন হাউস ফুলের ইকরামুল হক সাহবের বাসার মতো। আমি তখন নাইনে পড়ি।
আমাদের ফ্যমিলির সাথে মিষ্টিদের ফ্যামিলির ভাল সম্পর্ক ছিল। আম্মু প্রায়ই ওদের বাসায় যেত। ওরা আমাদের বাসায় আসতো।

মিষ্টি মেয়ে মিষ্টিও তখন ক্লাস সেভেনে পড়ে। মিষ্টি দেখতে অনেক সুইট। ওর সুন্দর করে কথা বলার জন্য সবাই ওকে অনেক ভালবাসাতো।
 
 


আমাদের বাসা থেকে গোলাপ চারা নিয়ে যেতো প্রায়, আর আমি জিঞ্জাসা করলেই বলতো , গোলাপ হলে আমি তা তোমাকেই দিবো।
আর তখনই আমি মনে মনে বলতাম মিষ্টি যে কবে বড় হবে, বড় হলে ও দেখতে অনেক সুন্দর হবে।

ইতালী আসার কয়েকদির পরই মিষ্টির আব্বুর চাকরী বদলি হবার পড় ওরা চলে যায় উত্তরায়।

মিষ্টিরা এখন আবার মোহাম্মদপুর এসেছে, এক কাজিনের সাথে কথা হবার পড়া জানতে পারলাম।
মিষ্টির কথা আমি না বলতেই ও বলে দিল, মিষ্টি নাকি অনেক সুন্দর হয়েছে। নেক্সট ইয়ার নাকি পরিক্ষা দিবে।

মিষ্টি কে অনেক মনে পড়ছে, দেখতে ইচ্ছে করছে।

[জানি লেখাটা পড়ে কারও ভালো লাগবে না কারন আমি গুছিয়ে লিখপে পারি না তবুও যারা পড়েছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ]
 
গল্পটি নেয়া :  https://www.facebook.com/Golpo143

No comments:

Post a Comment