Wednesday, December 14, 2011

A TRUE LOVE [ Collection of Stories - 15 ]

এক ছেলে এক মেয়েকে Love করত। তাই ছেলেটি একদিন সাহস নিয়ে মেয়েটিকে Propose করল। মেয়েটি কিছুক্ষণ পর বলল .....।

মেয়ে :- শোন তোমার এক মাসের Salary আমার একদিনের হাত খরচ । তোমার সাথে relation করব আমি ! ,ভাবলে কি করে !!! আমি তোমাকে কখনই love করতে পারব্ না । তাই তুমি ভুলে যাও আমাকে। তোমার Level’র কাউরে দেখে Engaged হয়ে যাও।
ছেলেটি তারপরেও মেয়েটিকে ভুলতে পারে নাই ।

১০ বছর পরের একদিন ...

ওই মেয়েটি আর ছেলেটি একদিন এক শপিং Centre দেখা হয়ে গেলো। দেখে হবার পর মেয়েটি বলল।
মেয়ে :--Hey, তুমি !!! কেমন আছ ! শোন আমার বিয়ে হয়ে গেছে আর Husband এর Salary কত জানো !!! ৫০০০০/- পার Month !!! Can you imagine !!!আর আমার Husband দেখতেও অনেক স্মার্ট । সেইরকম । বুঝলে তুমি !!!

মেয়েটির এমন কথা শোনে ছেলেটির চোখে পানি এসে গেলো।

এর কিছু সময় পরেই মেয়েটির Husband চলে আসল। তখন মেয়েটি কিছু বলার আগেই ওর Husband বলতে লাগলো ছেলেটিকে দেখে।

Husband: - আর এ স্যার আপনি!! এখানে কি মনে করে !! তারপর মেয়েটিকে উদ্দেশ্য করে ওর Husband বলতে লাগলো....। এ। ২০০ কোটি টাকার প্রোজেক্ট আমি এ assist করতেছি। আর মজার ব্যাপার কি জান !! স্যার একটা মেয়েকে Love করত। তাই এখনও পর্যন্ত বিয়েই করে নাই। মেয়েটি কি লাকি এ তাই না !!! এমন Love কয়েজনে করতে পারে তাই না !!!

গল্পটির এখানেই সমাপ্তি ...।
এটাই সত্যিকারের ভালবাসা ...
 

Moral: - জীবনটা এক অর্থে অনেক বড়। কাউকেই ছোট করে দেখতে নেই। সময়ে এর স্রোতে অনেক কিছু বদলে যায়ে ।সবার ভালবাসা কেই respect করা উচিত। [সংগ্রহীত]
গল্পটি নেয়া :  https://www.facebook.com/Golpo143

No comments:

Post a Comment