Friday, May 14, 2021

ব্যাথার জন্য রুকইয়াহ - Ruqyah for all types of pain in body

 

ব্যাথার জন্য রুকইয়াহ

 

 

------
উসমান ইবনে আবিল আস রা. থেকে বর্ণিত, একবার আমার শরীরে ব্যাথা অনুভব করছিলাম, তখন আমি রাসুলুল্লাহ সল্লাল্লহু আলাইহি ওয়াসাল্লামকে এর কাছে এব্যাপারে অনুযোগ করলাম।
রাসুল সল্লাল্লহু আলাইহি ওয়াসাল্লাম বললেন- তোমার হাতটি ব্যাথার যায়গায় রাখো, এরপর তিনবার "বিসমিল্লাহ" বল। তারপর ৭বার বল- "আ'ঊযু বি'ইঝঝাতিল্লা-হি ওয়াক্বুদরাতিহী, মিন শাররি মা-আজিদু ওয়াউহা-যির"।
(বর্ণনাকারি সাহাবী বলেন) আমি এমনটাই করলাম, এতে আমার ব্যাথা ভালো হয়ে গেল।


-------------
: أَعُوذُ بِعِزَّةِ اللَّهِ وَقُدْرَتِهِ مِنْ شَرِّ مَا أَجِدُ وَأُحَاذِرُ :
------------------------

  
No photo description available. 
  

হাদিসটি শব্দের সামান্য তারতম্য সহ - মুসলিম, মুয়াত্তা মালেক, তিরমিযি, আবু দাউদ, ইবনে মাযাহ, মুসনাদে আহমাদ, মুসতাদরাকে হাকেম, মুজামুল কাবিরে বর্ণিত হয়েছে। মিশকাত, হাদিস নং ১৫৩৩
আলহামদুলিল্লাহ্‌! আমি এটা থেকে খুব উপকার পেয়েছি। 
 

.
[ রিলেটেড: পাশাপাশি শরীরে যেকোন ব্যাথার জন্য এখানে বলা আয়াতগুলো তিলাওয়াত করে রুকইয়াহ করা বেশ উপকারী ইনশাআল্লাহ্‌।
 
 
ব্যাথার জন্য আয়াতুত তাখফীফ - সূরা বাকারা ১৭৮, নিসা ২৮, আনফাল ৬৬
 
No photo description available.

 

 

 

No comments:

Post a Comment